fbpx

ডাক বিভাগের ডিজিটাল লেনদেন

নগদ আসলেই লাখপতি!

এখনই সময় নগদ-এ এসে লাখপতি হওয়ার! তাইতো আপনাদের জন্য ডাক বিভাগের ডিজিটাল লেনদেন “নগদ” নিয়ে এসেছে নগদ লাখপতি অফার আর সাথে ২৫ টাকা বোনাস তো আছেই!

এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে হলে, সবার আগে খুব সহজেই আপনার নগদ একাউন্টটি খুলে ফেলুন ।  একাউন্ট খোলা সফল হলে, পিন সেট করার মাধ্যমে প্রথম ৭২ ঘন্টার মধ্যে যেকোন পরিমাণ টাকা ক্যাশ ইন করুন এবং  আর #নগদেআসলেইলাখপতি এই হ্যাশট্যাগ ব্যবহার করে “নগদ” এর অফিশিয়াল ফেসবুক পেইজে (এই লিংক থেকে: https://bit.ly/NagadeAsleLakhpoti ) “নগদ” এর কি আপনার ভাল লাগে এবং কেন ভাল লাগে ?” এ সম্পর্কিত উত্তর দিন।  আপনার দেয়া উত্তর থেকে বেছে নেয়া হবে সেরা উত্তরদাতাকে।

আপনার অবগতির জন্য “নগদ” বিনয়ের সাথে জানাতে চায়, আপনার প্রাপ্ত বোনাসের ৫% এর সমপরিমাণ টাকা “নগদ” ব্যয় করবে দু:স্থ মানবতার কল্যাণে।

তাই দেরি না করে , এক্ষুনি খুলে ফেলুন আপনার “নগদ” একাউন্ট আর শর্তগুলো পূরণ করে হয়ে যান নগদ-এ লাখপতি।

দেশের এই পরিস্থিতিতে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলুন থাকুন, সুস্থ থাকুন। নগদ-এর সাথেই থাকুন।

প্রযোজ্য শর্তাবলীঃ

  • এই ক্যাম্পেইনটি ৬ মে ২০২০ থেকে শুরু হয়ে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে।
  • যেকোন ব্যক্তি এই ক্যাম্পেইনের জন্য যোগ্য বিবেচিত হবেন যদি (১) সে সেলফ-রেজিষ্ট্রেশনের মাধ্যমে নিজে নিজে নিবন্ধিত হন অথবা ডিকেওইসি ব্যবহার করে নগদ উদ্যোক্তা এর মাধ্যমে নিবন্ধিত হন এবং (২) তাঁর পিন সেট করার ৭২ ঘণ্টার মধ্যে কমপক্ষে ৫০ টাকা অথবা তার বেশি ক্যাশ ইন করেন।
  • এই ক্যাম্পেইনের জন্য যোগ্যতা অর্জনের পর নগদ গ্রাহককে অবশ্যই নগদ এর অফিসিয়াল ফেসবুক পেজে nagad.com.bd কিছু নির্দিষ্ট প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে এবং যেই গ্রাহক নগদের বিবেচনায় সবচাইতে যথাযথ উত্তর প্রদান করবেন, তিনি এই ক্যাম্পেইনের অধীনে “নগদ লাখপতি” বলে বিবেচিত হতে পারেন।
  • যদি একজন গ্রাহক “নগদ লাখপতি” হিসেবে একবার মনোনীত হন তবে সেই গ্রাহক একই মাসে পুনরায় মনোনীত হতে পারবেন না।
  • যে কোন অনিবন্ধিত রবি (এয়ারটেল সহ) গ্রাহককে শুধুমাত্র পিন সেটআপ করে নিতে হবে, এবং পিন সেটআপ এর ৭২ ঘণ্টার মধ্যে ৫০ টাকা বা তার অধিক ক্যাশ ইন করতে হবে এবং নগদ এর অফিসিয়াল ফেসবুক পেজে নির্দিষ্ট মন্তব্যের ঘরে মন্তব্য করতে হবে।
  • কোন গ্রাহকের নিবন্ধন তখনি সফল নিবন্ধন বলে গণ্য হবে যখন গ্রাহক সফলভাবে পিন সেটআপ করবেন এবং নগদ এর অভ্যন্তরীণ নীতিমালা অনুযায়ী গ্রাহক এর নগদ অ্যাকাউন্টটি নগদ কর্তৃক গৃহীত হবে।
  • এই ক্যাম্পেইনের অধীনে সফলভাবে নিবন্ধিত গ্রাহক, যিনি পিন সেট করেছেন এবং পিন সেট করার ৭২ ঘণ্টার মধ্যে ৫০ টাকা বা তার অধিক টাকা ক্যাশ ইন করেছেন সেই গ্রাহক কমপক্ষে ২৫ টাকা বোনাস পাবার অধিকারী হবেন।
  • সফলভাবে নিবিন্ধিত হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহক তার একাউন্ট এ উক্ত বোনাস লাভ করবেন।
  • নগদ গ্রাহকের প্রাপ্ত বোনাস এর ৫% সমপরিমাণ টাকা দু:স্থ মানবতার কল্যাণে ব্যয় করবে।
  • অত্র বোনাস প্রাপ্তির জন্য গ্রাহকের নগদ একাউন্টটি অবশ্যই সক্রিয় থাকতে হবে।
  • গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাসজনিত কারণে যদি বোনাসের টাকা প্রদান করা সম্ভব না হয়, তাহলে সে গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন কোনো বোনাস পাওয়ার অধিকারী হবে না।
  • গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস জনিত কারণ ছাড়া অন্য কোনো অজানা/অনির্দিষ্ট কারণে বোনাসের টাকা পাঠানোর প্রক্রিয়া ব্যহত হলে, প্রাপ্য টাকা পাঠানো ব্যহত হওয়ার ২ মাস এর মধ্যে নগদ তিন বার  বোনাসের টাকা পাঠাতে পুনরায় চেষ্টা করবে। তিন বারই সে চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক বোনাসের টাকা পাওয়ার জন্য আর বিবেচিত হবে না।
  • যেক্ষেত্রে নতুন নগদ গ্রাহক তাঁর পিন সেট করার ৭২ ঘন্টার মধ্যে উল্লেখিত পরিমাণ টাকা ক্যাশ ইন করতে ব্যর্থ হন, সেক্ষেত্রে উক্ত গ্রাহক অত্র ক্যাম্পেইনের আওতায় যোগ্য বলে আর বিবেচিত হবেন না।
  • ‘অত্র শর্তাবলী পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়া তা সম্পূর্ণ ভাবে বাতিল করার অধিকার ‘নগদ’ সংরক্ষণ করে।
  • এই সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত নেয়ার এখতিয়ার ‘নগদ’ কর্তৃক সংরক্ষিত এবং এ সংক্রান্ত নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।
  • নগদ ঘোষণা করে যে,

ক) ইহা কোন সময়েই গ্রাহকের কাছে তার অ্যাকাউন্টের ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) কিংবা পার্সোনাল আইডেন্টিফিকেশন নাম্বার (পিন) নাম্বার চাইবে না,

খ) ইহা গ্রাহককে কোন প্রকার লেনদেন করতে বলবে না,

গ) ইহা গ্রাহককে শুধুমাত্র এর হটলাইন নাম্বার (১৬১৬৭ বা ০৯৬ ০৯৬ ১৬১৬৭) থেকেই যোগাযোগ করবে। গ্রাহক অফার সংক্রান্ত যে কোন প্রকার বিভ্রান্তি বা দ্বিধাজনিত কারণে নিশ্চিত হবার জন্য ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নাম্বারে কল করতে পারেন ।

উপরোক্ত কারণসমূহ এবং এছাড়াও তৃতীয় কোন পক্ষের কোন কার্যের জন্য গ্রাহকের কোন ক্ষতি সাধিত হলে নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

  • যে কোন প্রকার মতবিরোধ দেখা দিলে গ্রাহককে প্রথমেই নগদ এর হটলাইন (১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭) নাম্বারে যোগাযোগ করবে।
  • অত্র শর্তাবলী বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় প্রকাশিত হবে এবং বাংলা ও ইংরেজির মধ্যে কোন সংঘর্ষ দেখা দিলে ইংরেজি ভাষা প্রাধান্য পাবে।