ডাক বিভাগের ডিজিটাল লেনদেন

ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’ গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে, সব সময় কোনো-না-কোনো অফার নিয়ে আসে। এরই ধারাবাহিকতায় এবার ‘নগদ’ নিয়ে এসেছে ‘দেশ ও ১০-এর অফার’। এই অফারে এখন দেশজুড়ে ‘স্বপ্ন সুপার স্টোরে’ নির্দিষ্ট দিনে নির্দিষ্ট পণ্য, যেমন- চাল (Shwapno Premium Miniket), আটা (Bashundhara/ACI), লবণ (Confidence/ACI) কিনতে পারবেন মাত্র ১০ টাকা/প্রতি কেজিতে শুধুমাত্র ‘নগদ’ পেমেন্টে। শুধু তাই নয়, ‘নগদ’ পেমেন্টে মুড়ি (Pran ২৫০ গ্রাম) ও স্প্রাইট (৬০০ এমএল) কিনতে পারবেন মাত্র ১০ টাকা মূল্যে। ‘স্বপ্ন’-এর যেকোন আউটলেটে ন্যূনতম ৬০০ টাকার বাজার করলেই উপভোগ করতে পারবেন এই দারুণ অফারটি। কোন সময়ে কোন পণ্যের উপর এই অফারটি চলবে তা জানতে চোখ রাখুন ‘নগদ’ ও ‘স্বপ্ন’-এর ফেসবুক পেইজে। অফারটি চলবে ২৬ মার্চ, ২০২১ থেকে ঈদের (ঈদ-উল-ফিতর, ২০২১) আগের দিন পর্যন্ত।

 

দেশ ও ১০-এর অফার-এর শর্তাবলিঃ

১। ‘নগদ’-এর সকল গ্রাহকরা ‘স্বপ্ন’-এর সকল আউটলেটে ৬০০ টাকার কেনাকাটা করে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলেই নির্দিষ্ট পরিমাণের পণ্যের উপর পাবেন ‘দেশ ও ১০-এর অফার’ নিম্নোক্ত তালিকা অনুযায়ী-

                                      ১০ টাকা মূল্যের পণ্যতালিকা
স্লট
সময়২৬   মার্চ

 এপ্রিল

এপ্রিল  –

১৪  এপ্রিল

১৫ এপ্রিল

২৪ এপ্রিল

২৫ এপ্রিল   মে মেঈদের আগের দিন পর্যন্ত
প্রত্যেকটি পণ্যের জন্য ধার্যকৃত দিন১০ দিন১০ দিন১০ দিন১০ দিন১০ দিন
পণ্যচাল ১ কেজি

(Shwapno Premium Miniket)

আটা কেজি

(Bashundhara/ACI)

লবণ ১ কেজি

(Confidence/ACI)

মুড়ি ২৫০ গ্রাম

(Pran)

স্প্রাইট

৬০০ এমএল

পণ্যমূল্য৬৬ টাকা৪০ টাকা৩২ টাকা৩২ টাকা৩৫ টাকা
ক্যাশব্যাকের পরিমাণ৫৬ টাকা৩০ টাকা২২ টাকা২২ টাকা২৫ টাকা
অফার অনুসারে ক্রয়মূল্য১০ টাকা১০ টাকা১০ টাকা১০ টাকা১০ টাকা

২। ‘নগদ’-এর গ্রাহকরা ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন, যদি তারা সরাসরি তাদের ‘নগদ’  অ্যাপ দিয়ে ‘QR’ কোডের মাধ্যমে উপরের টেবিল অনুযায়ী পেমেন্ট করেন।

 

৩। গ্রাহকরা সরাসরি ‘নগদ’ একাউন্ট থেকে ‘USSD’-এর মাধ্যমে পেমেন্ট করলে এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন না।

 

৪। এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে হলে গ্রাহকের অবশ্যই একটি সচল ‘নগদ’ একাউন্ট থাকতে হবে।

 

৫। ‘নগদ’ গ্রাহকরা স্বপ্ন-এর সব আউটলেটে ৬০০ টাকার কেনাকাটা করে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলেই নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট পণ্য ও পরিমাণের উপর ক্যাশব্যাক পাবেন- উপরিউক্ত তালিকা অনুযায়ী এবং ‘নগদ’-এর শর্তসাপেক্ষে।

 

৬। এই অফারটি পাবার জন্য ‘নগদ’ গ্রাহকদের সম্পূর্ণ পণ্যমূল্য পরিশোধ করতে হবে এবং ১০ টাকা কেটে নেয়ার পর বাকি টাকা ইনস্ট্যান্ট তার ‘নগদ’ একাউন্টে ক্যাশব্যাক করে দেয়া হবে।

 

৭। এই ক্যাম্পেইনটি ২৬ মার্চ, ২০২১ থেকে শুরু হয়ে ঈদের আগের দিন পর্যন্ত চলবে।

 

৮। এছাড়াও উপরিউক্ত তালিকা অনুযায়ী ‘নগদ’ গ্রাহকরা এই অফারটি পাচ্ছেন  ১০ টাকায় ১ কেজি চাল কেনার জন্য (২৬ মার্চ, ২০২১ থেকে ০৪ এপ্রিল ২০২১), ১০ টাকায় ১ কেজি প্যাকেটজাত আটা কেনার জন্য (০৫ এপ্রিল, ২০২১ থেকে ১৪ এপ্রিল, ২০২১), ১০ টাকায় ১ কেজি প্যাকেটজাত লবণ কেনার জন্য (১৫ এপ্রিল, ২০২১ থেকে ২৪  এপ্রিল, ২০২১), ১০ টাকার ২৫০ গ্রাম প্যাকেটজাত মুড়ি কেনার জন্য (২৫ এপ্রিল, ২০২১ থেকে ৪ মে, ২০২১) ও ১০ টাকায় ৬৫০ মিলিঃ স্প্রাইট কেনার জন্য (৫ মে, ২০২১ থেকে ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত) স্বপ্ন থেকে কমপক্ষে  ৬০০ টাকার বাজার করতে হবে।

 

৯। ‘নগদ’ এই শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো ক্যাম্পেইনটি বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

 

১০। এই ক্যাম্পেইন সংক্রান্ত যেকোন সিদ্ধান্ত ‘নগদ’ কর্তৃক সংরক্ষিত এবং ‘নগদ’-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

 

১১। ‘নগদ’ ঘোষণা করে যে,

ক) ‘নগদ’ বা ‘নগদ’-এর কোন প্রতিনিধি, কোন সময়েই গ্রাহকের কাছে তার একাউন্টের ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) কিংবা পার্সোনাল আইডেন্টিফিকেশন নাম্বার (পিন) নাম্বার চাইবে না।

খ) ইহা গ্রাহককে কোন প্রকার লেনদেন করতে বলবে না।

গ) ইহা গ্রাহককে শুধুমাত্র ১৬১৬৭ বা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নাম্বার থেকেই যোগাযোগ করবে। এই ক্যাম্পেইনের আওতায় ‘নগদ’-এর মাধ্যমে টাকা প্রদানের ক্ষেত্রে যেকোন প্রকার বিভ্রান্তি বা দ্বিধা নিশ্চিত হবার জন্য গ্রাহক ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নাম্বারে কল করতে পারেন ।

ঘ) উপরিউক্ত ঘোষণাসমূহের পরও তৃতীয় কোন পক্ষের কোন কার্যের জন্য গ্রাহকের কোন ক্ষতি সাধিত হলে ‘নগদ’ কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

ঙ) এই ক্যাম্পেইন সংক্রান্ত যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে গ্রাহক ‘নগদ’-এর হটলাইন নাম্বারে (১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭) অবহিত করবেন।

চ) এই শর্তাবলি বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় উল্লিখিত হবে এবং বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয় সংঘর্ষ হলে তখন ইংরেজি ভাষা প্রাধান্য পাবে।